Ulanyjy:Azmirfakir

Wikipediýa, erkin ensiklopediýa

Şablon:Infobox person আমি আজমীর ফিকির।তবে এলাকার বাইরে সবাই আমাকে ফকির বলেই ডাকে এবং চেনে, এমন কি কেউ কেউ আছে যারা এটাও জানেনা যে আমার নাম আজমীর। আমি আমার এই ফকির নামেই অনেক খুশি, এবং ফকির নামেই সবার সাথে পরিচিত থাকতে চাই। তাই আপনি চাইলেও আমাকে ফকির নামেই ডাকতে পারেন। যাইহোক, আমি খুব সাধারন একজন মানুষ। সর্বদা সৎ ভাবে জীবনযাপন করতে চেষ্টা করি ৷ আমাৱ জীবনেৱ লক্ষ্য জানতে চাইলে একটা কথাই বলো, যে জীবনের বিশাল আকারে পতিষ্ঠিত হওয়াই আমার প্রধান লক্ষ্য। তবে তার মানে এই ভাববেন না যে আমি খুব সার্থপর, কৃপণ, লোভি। অন্য একটি লক্ষ্য হলো, আল্লার কাছে ঈমাদার ব্যাক্তির তুলনাই যে জিনিসটি বেশি প্রিয়, "জ্ঞানী ব্যাক্তি"। জ্ঞান অর্জনের প্রতি আমি এতটাই ব্যাকুল, যে তা আমি বলে বুঝাতে পারব না (তবে তা আবশ্যই বাস্তব জগতের জ্ঞান হতে হবে) । আর রাজনীতি খিলাফাহ এর সাপর্ট যেটা আল্লাহর ওয়াদা , জীহাদ খুব পছন্দ . ( জিহাদ ফি সাবিলিল্লাহ ) জিহাদ মানে ভাববেন না আই এস, সন্তাস, জংঙ্গি, কিংবা নিরিহ মানুষ মারার পক্ষে , আমি কুআনের নিয়মেই জীহাদ পছন্দ করি! ★দিনলিপি Waiting ★যা ভালবাসি waiting ★দক্ষতাwaiting ★Bio-Data দেশ: বাংলাদেশ জাতীয়তা : বাংলাদেশী বিভাগ : ঢাকা জেলা : রাজবাড়ী ইউনিয়ান:খানখানাপুর ওর্য়াড নং: ৯ গ্রাম: ফকির ডাঙ্গা

★শিক্ষা পতিষ্ঠান কলেজ : রাজবাড়ী সরকারি কলেজ, রাজবাড়ী

          :BNCC( Bangladesh National cadet cords.
          বিভাগ : Science
         Roll : 1000
    ID: ২০০৪
         বাধন : From 2016
        রোডার:From 2016
         Approved : HSC

স্কুল : সুরাজ মোহিনী ইনস্টিটিউড ,খানখানাপুর,রাজবাড়ী

       বিভাগ:Science
         Class : Class Six to Ten(Five Year, Most of Life) 
         Approved : JSC & SSC From Here

②★S.S Bio-Data আমার দৈহিক গঠন

★উচ্চতা : ৫'৭"( ৫ ফুট ৭ ইন্চি)

★ওজন : ৫৭ কেজি(১২৫ পাউন্ড) ★বডি : ৩৩.৬" ★চেহারা :.....(Profile দেখলেই বুঝবেন) ★ চোখ : কালো (৬/৬) ★পা  :(০/০) ★চুল : ঘন কালো ★দাড়ি : মুখে চাপ দাড়ি(কালো ঘন) ★অভ্যাস : সবার সাথে পরিচিত থাকা, রাত জাগা, বিকেলে একা একা এলোপাথারি ঘুড়া ও নতুন কিছু জানার আগ্রহ ★দ্রুতি : 9 km/h

③★প্রশ্ন :কাকে ভালবাসি? উত্তর : ক্রমিক ভাবে লিখা হলো ১ মা ২ বড় দাদু (জাকির) ৩ মেজ দাদু (মিঠুন) ৪ বাবা ৫ নিজেকে ৬ রুপকথার মানুষ(সাদিয়া)কে ৭ মামাত ভাই (রাতুল) ৮ বন্ধু (পিয়াল-পংশা সিয়াম-SMI,রইচ-SMI,জহরুল-বিনদপুর,পারবেশ-মঘবুল দোকান, রশিদ ফকির-Home,SK Sabbir-Home কে) ৯ আমার আত্তিয়দের (নানা বাড়ির) ১০ অন্যান্য বন্ধুদের।(S.M.I & R.S.C) ★আমার (প্রেম/ভালবাসা) N:B [ নিম্নউক্ত নামটি আমার কাল্পনিক/রুপকথার ক্ষেত্তে প্রযোজ্য, বাস্তব কোনো মেয়ের ক্ষেত্তে প্রযোজ্য নয়। ] ⑤★আমি একটা ৱুপকথাৱ রাজকন্যাকে ভালবাসি , মেয়েটিৱ নাম রেখেছি সাদিয়া (Sadia), মাঝে মাঝে Mydia বলেও ডাকি(কল্পনায়)৷ তাৱ সাথেই আবৃৃত্ত বসবাস ৷ কিন্তু যেদিন থেকে বাস্তব কোনো মেয়ের সাথে আমি তার মিল খুজে পেলাম সেদিন থেকেই তাকে আমি খুব ভলবাসি(2014/11/02) ৷ তখন আমাৱ রুপকথাৱ রাজকন্যাটাকে ঠিক তাৱ মতো করে সাজিয়ে নিলাম ৷ তাৱ চেহাৱা, তাৱ মায়াবী চোক, নাক, স্নিগ্ধকর চুল ও সমস্ত অংঙ্গ পতঙ্গ, এমন কি তাৱ শৱীলেৱ ঘ্রানও মিলিয়ে নিয়েছি , যেন আমাৱ রুপকথাৱ মানুষটি তখন সতিকাৱে মানুষে ৱুপ নিয়েছে ৷ আমাৱ রুপকথাৱ মানুষটিকেই যেন এখন তার মাঝে খুজে পাচ্ছি ৷ প্রতিটা মূহুৱতেই তোমাকে খুব অনুভব করি ৷ তুমি বিশ্বাস কৱো ,এখন মনে হয় পৃথিবীর সব গান যেন তেমাকে নিয়েই লিখা ৷ সব সুৱ যেন তোমাৱি দেওয়া ৷ তবে কি এটাই প্রেম ? আসলে আমি প্রেম কি তা জানি না , শুধু তেমাকে জানি ৷ ভালবাসা কি বুঝি না শুধু তেমাকে বুঝি ৷ ★আসলে সত্যি বলছি সাদিয়া আমি তোমাকে অনেক ভালবাসি, তবে তোমার চেয়ে বেশী ভালবাসি আমাৱ রুপকথার ৱাজকন্যা সাদিয়াকে ৷ তুমি ভুল হতে পাৱ, তবে সে ভুল হবে না৷ তুমি আমাকে ধোকা দিতে পাৱ, কিন্তু সে কখনোই আমাকে ধোকা দিবে না ৷ কেননা সে থাকবে আমাৱ অস্তিত্তে, আমাৱ মস্তিসকে, আমার প্রতিটা স্পন্দনে ৷ পৃথিবীৱ সবাই ভুলে যেতে পাৱে । তবে সে কখনোই ভুলবে না ৷ সে আমাকে তখনই ভুলে যাবে, যখন আমাৱ অস্তিত্ত আৱ এই পৃথিবীতে থাকবে না, থাকবে না কোনো স্পন্দন, পৃথিবী থেকে মুছে যাবে আমার চিন্হ মাএা ৷ ★প্রশ্ন : যে কারনে কারো প্রমে পরি না বা করি না  ?

উত্তর: আসল আমি তাকে এতটাই ভালবাসি যে, যে অন্য কোনো মেয়ে দিকে চোখ তুলে তাকাতেও আমার সংকোচ(দিধা,লজ্জা) বোদ হয় । আর যেহেতু আমার রুপকথার মানুষটা আমাবে কখোনোই ভুলে যাবে না,  তা হলে আমি কিভাবে তাকে ভুলে যাই? তাই যে কেউ আমার উপর ১০০% বিশ্বাস করতে পার যে,  আমি কোনো বাজে মেয়ের প্রমে পরি নি,  আমি মেয়েদের পিছনে ঘুরঘুর করি না,।

★ এবার আমি দিতে চাই আল্লাহর পবিত্র বাণী কুরআনের আয়াতের আলোকেঃ "ব্যভিচারী পুরুষ কেবল ব্যভিচারিণী নারী অথবা মুশরিকা নারীকেই বিয়ে করে এবং ব্যভিচারিণীকে কেবল ব্যভিচারী অথবা মুশরিক পুরুষই বিয়ে করে এবং এদেরকে মুমিনদের জন্যে হারাম করা হয়েছে।"সুরা আল -নুর [২৪:৩] চরিত্রহীনা নারী চরিত্রহীন পুরুষের জন্য, আর চরিত্রহীন পুরুষ চরিত্রহীনা নারীর জন্য। সৎ চরিত্রবতী নারী সৎ চরিত্রবান পুরুষের জন্য, আর সৎ চরিত্রবান পুরুষ সৎ চরিত্রবতী নারীর জন্য। —আল কুরআন (সূরা আন-নুর, আয়াত ২৬) আয়াতটির মাধ্যমে এটা স্পষ্ট যে ব্যাভিচারী পুরুষ কিংবা নারীর জন্য মুমিন নর নারী হারাম। মানে আপনি ব্যাভিচারী হলে আপনার জীবনসঙ্গী/জীবনসঙ্গিনীও ব্যাভিচারী হবে আল্লাহ নিজেই এইটা সুনিশ্চিত করেছেন! যারা আল্লাহকে মনে প্রাণে বিশ্বাস করেন করেন তারা নিশ্চয় আল্লাহর বাণীও বিশ্বাস করেন! তা আমার কথা কি বুঝে আসলো?? আর সত্যি বলতে কি, বিপরীত লিঙ্গের প্রতি আমার লোভ অন্যা অন্যদের অনেক তুলনাই কম।এক প্রকার নেই বললেই চলে।

আর এইচ পি[düzet | çeşmäni düzet]

RHP এর পতিষ্ঠাটা তিনি। এই সংঘঠনের প্রধান লক্ষ মানুষকে সাহায্য করা। এটির সদর দপ্তর রাজবাড়ি জেলাই অবস্থিত।

রিপোর্ট[düzet | çeşmäni düzet]

অবদান[düzet | çeşmäni düzet]

রাজনীতি[düzet | çeşmäni düzet]

Gallery[düzet | çeşmäni düzet]

আজমীর ফকির এক কিছু ছবি এখানে তুলে ধরা হলো।




Social Network[düzet | çeşmäni düzet]